,

মুকসুদপুরে কলেজছাত্রীর লাশ উদ্ধার

ফাইল ফটো

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের মুকসুদপুরে মিতালী হালদার নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে মুকসুদপুর উপজেলার কলিগ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। মিতালী হালদার ওই গ্রামের তাপস বাড়ৈর স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছেন, আট মাস আগে কলিগ্রামের বিশ্বনাথ বাড়ৈর ছেলে তাপস বাড়ৈ পার্শ্ববর্তী গোয়ালগ্রামের মনীন্দ্র হালদারের মেয়ে মিতালীকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই যৌতুক নিয়ে পারিবারিক কলহ শুরু হয়। পারিবারিক অশান্তির কারণেই এ ঘটনা ঘটেছে।

নিহত মিতালী হালদারের ভাই অশোক অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে আমার বোনকে শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করে আসছিল। শুক্রবার তারা আমার বোনের কাছে ৩ লাখ টাকা যৌতুক দাবি করে। আমার বোন টাকা এনে দিতে অস্বীকৃতি জানালে তাকে মারধর করে হত্যার পর লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। এখন আত্মহত্যা বলে অপপ্রচার চালানো হচ্ছে। এ ব্যাপারে আমারা হত্যা মামলা করব।

গোপালগঞ্জের মুকুসুদপুর উপজেলার সিন্ধিয়াঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মহিদুল ইসলাম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ আড়াইশ’ বেড জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

এই বিভাগের আরও খবর